ক্লান্ত চোখের পাতা
- সুশান্ত সরকার - আজ বসন্ত এসেছে মনে ২৮-০৪-২০২৪

এই দুটি চোখের পাতা খুবই ক্লান্ত,
পরিশ্রান্ত অামার হৃদয়।
শরীরটা পরে আছে মলিন হয়ে,
অযত্ন অার অবহেলায়।

শিয়রের বালিশ যেন খুব অভাবী,
পরশ পেতে ডাকছে আমায়।
শরীরের গন্ধে উম্মাদ শীতের কাঁথা,
জড়াতে চায় ভালোবাসায়।

অামিও খানিকটা ওই স্বভাবেরই,
কেউ ডাক দিলেই তার কাছে যাই।
কেউ একটু ভালোবাসার হাত বাড়ালেই,
অামার হাতটাও বাড়িয়ে দেই।
_________________________________________
স্বরবৃত্ত (মূল পর্ব ২, উপ পর্ব-১)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।